Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
পাইকগাছায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে কপিলমুনি চ্যাম্পিয়ন ও হরিঢালী রানার আপ
বিস্তারিত

পাইকগাছায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) এর ফাইনালে কপিলমুনি ইউনিয়ন ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। হরিঢালী ইউনিয়ন ফুটবল একাদশকে ১-০ ব্যবধানে পরাজিত করে তারা চ্যাম্পিয়ন হয়। শনিবার বিকালে সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত খেলার প্রথমার্ধে দু’পক্ষই গোল করতে ব্যর্থ হয়। পরে খেলার দ্বিতীয়ার্ধে কপিলমুনির ফরহাদ গোল করে দলকে এগিয়ে নেয়।

নির্ধারিত সময়ের মধ্যে আর কোন গোল না হওয়ায় ১-০ ব্যবধানে কপিলমুনি চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। কপিলমুনির ফরহাদ সেরা খেলোয়াড় ও চাঁদখালীর ওমর ফারুক সেরা গোলদাতা নির্বাচিত হয়। খেলা শেষে ইউএনও জুলিয়া সুকায়নার সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী।

উপস্থিত ছিলেন, আয়োজক কমিটির সদস্য সচিব ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রেজাউল করিম, মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু, উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু, ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়াদ্দার, আবু জাফর সিদ্দিকী রাজু, উপজেলা কৃষি অফিসার এএইচএম জাহাঙ্গীর আলম, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাস, সমাজসেবা কর্মকর্তা সরদার আলী আহসান, প্যানেল চেয়ারম্যান আব্দুস সালাম কেরু, প্রধান শিক্ষক খালেকুজ্জামান, মিলিজিয়াসমিন, আওয়ামী লীগনেতা যুগোল কিশোর দে, জিএম ইকরামুল ইসলাম, শেখ আব্দুর রশিদ, যুবলীগনেতা এমএম আজিজুল হাকিম ও অহেদুজ্জামান মোড়ল।

 
 

ধারাভাষ্যে ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, নূরুজ্জামান টিটু, প্রভাষক ময়নুল ইসলাম ও আশরাফুল ইসলাম টুটুল।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
06/09/2019
আর্কাইভ তারিখ
31/12/2019